রাঙামাটি জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

336

॥ স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে রাঙামাটি জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় রাঙামাটি জেলা পরিষদের এনেক্স ভবনে রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

রাঙামাটি জেলা যুবলীগের সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজলের সঞ্চালনায় অনুষ্ঠিত যুবলীগের বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, কেন্ত্রীয় যুবলীগ নেতা মীর মোঃ মহিউদ্দিন প্রমূখ।

যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, বাংলাদেশের উন্নয়নে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কোনো বিকল্প নাই। তিনিই আজকে বাংলাদেশকে সমৃদ্ধির পথে চালিত করেছেন। আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে। আর নতুন কমিটির মাধ্যমে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত যেন ত্যাগী ও পরিশ্রমী নেতৃত্ব স্থান পায় সেই জন্য সাংগঠনিক কাজ করছে যুবলীগ। এসময় সভায় রাঙামাটি জেলা, উপজেলার যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।