বিলাইছড়িতে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান

455

॥বিলাইছড়ি প্রতিনিধি ॥

জাতীয় শোক দিবস উপলক্ষে ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় এবং জেলা কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োাজিত প্রাথমিক সদস্য পদ সংগ্রহ ও সদস্য পদ নবায়ন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে বিলাইছড়ি উপজেলা ২নং কেংড়াছড়ি ইউনিয়ন বাজার প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন ও সদস্যপদ নবায়ন করেন বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চাঙ্গ্যা।

অনুষ্ঠানে জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা আওয়ামীলীগের সদস্য ও বিলাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চাঙ্গ্যা,  জেলা পরিষদ প্রাক্তন সদস্য অভিলাষ তঞ্চাঙ্গ্যা, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সুকুমার চক্রবত্তী, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অংসাখই কার্বারী, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সাথোয়াই মার্মা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রদীপ দাশ, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা, বিলাইছড়ি উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আকাশ মার্মা’সহ বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তরা বলেন, আওয়ামী লীগ একটি পুরনো ঐতিহ্যবাহী দল। আমাদের সাংগঠনিক কর্মসূচির আওতায় নতুন সদস্য সংগ্রহ ও সদস্য পদ নবায়নের জন্য আমাদের জেলার নের্তৃবৃন্দরা দিকনির্দেশনা দিয়েছেন। তাদের দেওয়া দিকনির্দেশনা অনুযায়ী আমাদের কাজ চলছে। বক্তরা বলেন, আমরা এর মাধ্যমে দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি করতে চাই এবং আমাদের দলকে জনগণের দোরগৌঁড়ায় নিয়ে যেতে চাই। এই কর্মসূচির মাধ্যমে যাতে আরো দক্ষ ও যোগ্য কর্মী বেরিয়ে আসে সেই চেষ্টা অব্যাহত থাকবে।