রাঙ্গামাটির লংগদু মাইনীমুখ বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কেন্দ্র উদ্বোধন

367

স্টাফরিপোর্ট- ২৬ সেপ্টেম্বর ২০১৮, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি): ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র রাঙ্গামাটির লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে ২৫ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার উদ্বোধন করা হয়।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া-এর সভাপতিত্বে বাংলাদেশ সেনাবাহিনীর লংগদু জোনের কমান্ডার লেঃ কর্ণেল এম এম শফিকুর রহমান, পিপিএম, পিএসসি প্রধান অতিথি হিসেবে এ কেন্দ্র উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দিন, রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য মো: জানে আলম, মাইনীমুখ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল বারেক সরকার এবং মাইনীমুখ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মীর সিরাজুল ইসলাম চৌধুরী ঝান্টু।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও রাঙ্গামাটি শাখাপ্রধান ছালাহ্ উদ্দিন আহমদ এবং শুভেচ্ছা বক্তব্য দেন ব্যাংকের এজেন্ট ও মেসার্স রাসেল মেশিনারী এন্ড ইলেকট্রনিক হাউজের স্বত্বাধিকারী মো: রাসেল। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।