রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ০৬

923

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে দু’টি যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ছয়জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬নভেম্বর) সকালে উপজেলার নানিয়ারচর সদর ইউনিয়নের বেতছড়ি ১৯মাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে রাঙামাটি থেকে একটি যাত্রীবাহি বাস (রাঙামাটি-জ- ০৫০০০৩) খাগড়াছড়ির উদ্দেশ্যে যাওয়ার সময় নানিয়ারচর ইউনিয়নের বেতছড়ি এলাকার রাঙামাটি-খাড়াছড়ি মহাসড়কে অপরদিক থেকে আসা একটি যাত্রীবাহি বাস (চট্টমেট্রো-জ-০৫০০৪৬) মুখোমুখি সংঘর্ষে বাসের চালকসহ ছয়জন আহত হয়েছেন।

আহতরা সকলে উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়ে স্ব-স্ব গন্তব্যে যাত্রা করেছেন। তবে তাৎক্ষণিক ভাবে আহতদের নাম ও ঠিকানা জানা যায়নি। এদিকে খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছেন, নানিয়ারচর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিউলী রহমান তিন্নীসহ উপজেলা প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষ।

এঘটনায় নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) সুজন হালদার বলেন, তেমন বড় কোন ঘটনা ঘটেনি। আহতরা উপজেলা সদর হাসপতালে চিকিৎসা নিয়ে চলে গেছেন। বাস দু’টির ক্ষতি হয়েছে। এবিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।