কাপ্তাইয়ে ‘আই লাভ কাপ্তাই’ নামে জলারণ্যের উদ্বোধন

385

॥ অর্ণব মল্লিক, কাপ্তাই ॥

রূপের রাণী নামে খ্যাত অপরূপ কাপ্তাইয়ের সৌন্দর্যে দেশী বিদেশী পর্যটকরা চিরমুগ্ধ। পর্যটকদের কাছে রূপসী কাপ্তাইকে আরো আকর্ষণীয় করতে শুক্রবার (২৮ জানুয়ারি) “আই লাভ কাপ্তাই” জলারণ্য ভিউ পয়েন্ট উদ্বোধন করা হয়েছে। কাপ্তাই রিভার ভিউ পার্কের সামনে ওই জলারণ্য ভিউ পয়েন্টে লাল সবুজের পতাকা টেনে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মইনুল হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবদুল হান্নান, ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ, বিউবো নিরাপত্তা এডি মোঃ জসিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মোঃ কবির হোসেন প্রমূখ।

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি রূপসী কাপ্তাইকে আরো সৌন্দর্যমন্ডিত করতে এবং উপজেলায় পর্যটকদের আকর্ষণ বাড়াতে উপজেলা টিআর প্রকল্পের অর্থায়নে কাপ্তাই উপজেলা প্রশাসনের পরিকল্পনা ও বাস্তবায়নে এই জলারণ্য ভিউ পয়েন্ট স্থাপন করা হয়েছে বলে জানান কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। এছাড়া তিনি বলেন, জলারণ্য ভিউ পয়েন্টটি পর্যটকদের নিকট আকর্ষণীয় পয়েন্ট হিসাবে চিরস্মরণীয় হয়ে থাকবে।

উল্লেখ্য, “আই লাভ কাপ্তাই” সকলের জন্য উন্মুক্ত করার পর পর স্থানীয়রা এবং আগত পর্যটকদল এর পাশে দাঁড়িয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিতে দেখা গেছে।