রাঙামাটি স্বপ্নযাত্রী বিদ্যাপীঠে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে একবেলার আহার

240

॥ স্টাফ রিপোর্টার ॥
সিআরআই ও জয় বাংলা ইয়ূথ এওয়ার্ড প্রাপ্ত ও সরকারী রেজিস্ট্রেশন প্রাপ্ত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটি জেলা শাখার উদ্যোগে স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-১ শিক্ষার্থীদের নিয়ে শনিবার প্রজেক্ট ফুডব্যাংক’র ৩৩২তম ইভেন্ট আয়োজন করা হয়।

আয়োজনে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম আরজু’র সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের রাঙামাটি শাখার সভাপতি আহমেদ ইসতিয়াক আজাদ, কেন্দ্রীয় সদস্য ও মনিটর আজাদ সিদ্দিক, অর্থ সম্পাদক প্রমিতা চৌধুরী, সহ অর্থ সম্পাদক মোঃ খোরশেদ আলম, দপ্তর সম্পাদক মইন উদ্দিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শোয়াইব খান ফাহিম, উম্মে সালমা মেহেজাবিন, সাজেদা, আব্দুর রাজ্জাক, সাদিয়া, মাহিরা সহ অন্যান্য স্বেচ্ছাসেবীরা।

এবিষয়ে ফাউন্ডেশনের রাঙামাটি শাখার সভাপতি আহমেদ ইসতিয়াক আজাদ বলেন, আমাদের ফুডব্যাংক প্রজেক্ট এর ধারাবাহিকতায় আমরা প্রায়ই এমন আয়োজন করে থাকি। সুবিধাবঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটানোই আমাদের মূখ্য উদ্দেশ্য। এই প্রজেক্টের মাধ্যমে আমরা আমাদের স্বেচ্ছাসেবীদের মিলন মেলার পাশাপাশি কেন্দ্রীয় ইভেন্টে হওয়ায় স্বপ্নযাত্রী’র সকল স্বেচ্ছাসেবীরা অনুপ্রাণিত হয়ে থাকেন।