প্রথম আলোর সংবাদের প্রতিবাদে বিক্ষোভ করেছে রাঙামাটি ছাত্রদল

166

|| স্টাফ রিপোর্টার ||

বিএনপি ও তারেক রহমানকে নিয়ে দৈনিক প্রথম আলো পত্রিকায় মনগড়া প্রতিবেদন প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ করেছে রাঙামাটি জেলা ছাত্রদল। শুক্রবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয় প্রাঙ্গণে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা প্রথম আলো পত্রিকায় আগুন ধরিয়ে দেয়।

প্রথম আলো পত্রিকা পুড়িয়ে তারা বলেন, প্রথম আলোর এই মন গড়া সংবাদ এর সাথে বাস্তবতার কোন মিল নেই। প্রসঙ্গত বৃহস্পতিবার “তারেকের নেতৃত্বে বিএনপি দাড়াতে পারছে না” শিরোনামে প্রথম আলো পত্রিকায় একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। ছাত্রদল নেতৃবৃন্দ জানায় প্রথম আলোর এহেন প্রতিবেদনের বিরুদ্ধে সারাদেশে ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষুব্ধ হয়ে পড়েছে।

ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরের সভাপতিত্বে ও জেলার সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকুর সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম রনি। উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবু সুফিয়ান রেজা, যুগ্ম-সম্পাদক আবুল কালাম সগির, অলি আহাদ, জেলা ছাত্রদল নেতা মো. রহিম উদ্দীন, মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক আরজ হোসনে, কলেজ কমিটির আহ্বায়ক মো. আল আমিন, যুগ্ম-সম্পাদক আলমগীর হোসেন জনি, পৌর ছাত্রদলের সদস্য সচিব আব্দুশ শাকুর জাবেদ, রাবিপ্রবি ছাত্রদল নেতা মো. জসিম উদ্দীন, নাছির উদ্দীন অর্ণবসহ ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী।

এসময় বক্তারা প্রথম আলো পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনকে দুরভিসন্ধিমূলক প্রতিবেদন আখ্যায়িত করে দেশের স্বার্থে হলুদ সাংবাদিকতা পরিহার ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরার আহ্বান জানান।