শহরে মাদকের বিরুদ্ধে পুলিশের বিশেষ অভিযান শুরু ॥ ইয়াবাসহ ব্যবসায়ী আটক

481

॥ আলমগীর মানিক ॥

পর্যটন শহর রাঙামাটিতে মাদকসেবীর সংখ্যা বেড়ে যাওয়ার আশঙ্কায় এবং উঠতি বয়সের তরুনদেরকে মাদকের হাত থেকে রক্ষায় শহরে মাদক ব্যবসার সাথে জড়িতদের বিরুদ্ধে আটদিনের বিশেষ অভিযান শুরু করেছে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়ার নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে বুধবার সকাল থেকে শুরু হয় এই অভিযান।

এরই অংশ হিসেবে শহরের রিজার্ভ বাজারে অভিযান চালিয়ে আবাসিক হোটেল হিলসিটির ম্যানেজার মফিজুর রহমান(৩৫)কে ইয়াবাসহ প্রধান সড়কের উপর থেকে হাতেনাতে আটক করেছে থানা পুলিশের একটি টিম। এসময় ক্রেতাবেশী পুলিশ সদস্যের কাছে ইয়াবা বিক্রির সময় ৮৯ পিছ ইয়াবাসহ তাকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া।

তিনি জানান, থানার এএসআই মহিউদ্দিন, এএসআই প্রদীপ দাশ, এএসআই আনিসুর রহমান, এএসআই রামু চন্দ্র রায় ও এএসআই রশিদ এর নেতৃত্বে পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে হোটেল হিলসিটির সামনের রিজার্ভ বাজারের প্রধান সড়কের উপর থেকে উক্ত মফিজুর রহমানকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে ৮৯পিছ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়েছে। থানার সেকেন্ড অফিসার এসআই লিমন বোস জানিয়েছেন, আটককৃতের বিরুদ্ধে ১৯০০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৯ এর (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে। কোতয়ালী থানায় দায়েরকৃত মামলার নাম্বার হলো-১১। তারিখ-২৩/০৮/২০১৭ইং। পুলিশ সূত্র জানিয়েছে আটককৃত মফিজুর রহমান আবাসিক হোটেল ভাড়ায় নিয়ে নিজেই পরিচালনা করে আসছেন।