রিজার্ভ বাজারে ঈদে মিলাদুন্নবী ও ১৯তম ইসলামী সুন্নি সম্মেলন

64

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে প্রতি বছরের ন্যায় এবারো পবিত্র ঈদে মিলাদুন্নবী (সালল্লাহু আলাইহি ওয়া সাল্লাম) ও ১৯তম ইসলামী সুন্নি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩টায় ইসলামী সুন্নি সমাজ কল্যাণ সংসদের আয়োজনে রিজার্ভ বাজার লঞ্চঘাট চত্বরে খতমে কুরআন ও খতমে গাউছিয়া অনুষ্ঠিত হয়।

বাদে মাগরিব হতে অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, চট্টগ্রাম বিএফ শাহীন কলেজের ইংরেজি প্রভাষক ও চট্টগ্রামের গাউসুল আজম জিলানী (রহমতুল্লাহি আলাই) জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মুরশেদুল আলম আনোয়ারি।

বিশেষ বক্তা ছিলেন- আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিশিষ্ট আলেমে দ্বীন আলহাজ্ব মাওলানা মোঃ গাজী সোলেমান আল কাদেরী।

আহলে সুন্নাত ওয়াল জামাআত রাঙামাটি জেলা শাখার সভাপতি ও রাঙামাটি সিনিয়র মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা কাজী নুরুল আলম হেজাজীর সভাপতিত্বে ও লঞ্চঘাট জামে মসজিদের খতিব ও পেশ ইমাম জাহাঙ্গীর আলম নকশবন্দীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন- ইসলামী সুন্নি সমাজ কল্যাণ সংসদের সভাপতি মোহাম্মদ এনামুল হক হারুন।

মাহফিল উদ্বোধন করেন- ভাটিয়ারি মোহাম্মদিয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসার আরবি প্রভাষক ও নিউ রাঙামাটি রিজার্ভ বাজার শাহী জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা সৈয়দ মোহাম্মদ আবু নওশাদ নঈমী আশরাফী।
মাহফিলে দেশ বরেণ্য ওলামায়ে কেরাম সহ স্থানীয় সহ¯্রাধিক আশেকে রাসূলগণ উপস্থিতি ছিলেন।
এছাড়াও মহিলাদের জন্য পর্দার মাধ্যমে আলাদাভাবে ওয়াজ শোনার ব্যবস্থা করা হয়।

মাহফিল পরিচালনায় সার্বিক সহযোগিতা করেন- ইসলামী সুন্নি সমাজ কল্যাণ সংসদের সাধারণ সম্পাদক মোহাম্মদ জয়নাল আবেদীন, সমাজ কল্যান সম্পাদক মোহাম্মদ সেকান্দর বাদশা, সমন্বয়ক সম্পাদক মোঃ সুজন, সদস্য মোঃ আব্দুল মান্নান, মোঃ হেলাল উদ্দিনসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ। ওয়াজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।