সাবেক এমপি চিনুর স্বামী ঠিকাদার মিন্টু আর নেই

362

॥ স্টাফ রিপোর্টার ॥
সাবেক সংসদ সদস্য (২৩৩ সংরক্ষিত আসন) ও রাঙামাটি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফিরোজা বেগম (চিনু) এর স্বামী শাহ আনোয়ার হোসেন মিন্টু (৬৭) মৃত্যু বরণ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মঙ্গলবার রাত ৮টার দিকে চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার পারিবারিক সূত্রে জানানো হয়, তিনি প্রথমে করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এক পর্যায়ে তিনি সুস্থ্য হলেও ফুসফুসজনিত রোগে আক্রান্ত ছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক হলে মঙ্গলবার সন্ধ্যায় তাকে ইম্পেরিয়াল হাসপাতালে রেফার করা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মঙ্গলবার রাতে রাঙামাটিতে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শহরজুড়ে শোকের ছায়া নেমে আসে।
জানা গেছে, আজ বুধবার তাকে পারিবারিক ভাবে রাঙামাটি শহরের ভেদভেদী কবরস্থানে দাফন করা হবে।

এদিকে সাবেক সংসদ সদস্য ( ২৩৩ সংরক্ষিত আসন) ও রাঙামাটি মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফিরোজা বেগম (চিনু) এর স্বামী শাহ আনোয়ার হোসেন মিন্টুর মৃত্যুতে গভির শোক প্রকাশ করেছে রাঙামাটি জেলা জামায়াতে ইসলামী। বাংলাদেশ জামায়াতে ইসলামী রাঙামাটি জেলা জামায়াতের আমীর অধ্যাপক আব্দুল আলীম ও জেলা জামায়াতের সেক্রেটারী হাশেমুল হক খোন্দকার প্রেরীত শোকবার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং তার জীবনের সকল নেক আমল কবুল এর মাধ্যমে জান্নাতুল ফেরদৌস কামনা করেন তারা। নেতৃবৃন্দ মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতিও গভীর সমবেদনা জানান।