শহিদ বুদ্ধিজীবী দিবস ঘিরে শিশু একাডেমির প্রতিযোগিতা

353

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

শহিদ বুদ্ধিজীবি দিবস ২০২১ পালন উপলক্ষে জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ শিশু একাডেমি, রাঙামাটি পার্বত্য জেলা কার্যালয় কর্তৃক সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আগামী সোমবার (১৩ ডিসেম্বর) শিশু একাডেমি মিলনায়তনে চিত্রাংকন ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা এবং ১৪ ডিসেম্বর সকাল ১০ টায় শহিদ আবদুল আলী মঞ্চ জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা ও বিজয়ী শিশুদের পুরস্কার প্রদান করা হবে।

প্রতিযোগিতার নিয়মাবলীঃ চিত্রাংকন প্রতিযোগিতা ১৩/১২/২১ তারিখ, সকাল ১০টায়। “ক” বিভাগ- নাসারী হতে ৩য় শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিষয়ঃ ইচ্ছামত। “খ” বিভাগ- ৪র্থ শ্রেণি হতে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিষয়ঃ মহান মুক্তিযুদ্ধ। “গ” বিভাগ- ৭ম শ্রেণি হতে ১০ম শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ। বিষয়ঃ মহান মুক্তিযুদ্ধ। সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ১৩/১২/২১ তারিখ, সকাল ১০-৩০টায়। “ক” বিভাগ- ৪র্থ হতে ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ।“খ” বিভাগ- ৭ম শ্রেণি হতে ১০ম শ্রেণি পর্যন্ত এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ।

অতএব, অনুগ্রহ পূর্বক স্থানীয় বিদ্যালয় ও শিশু সংগঠনের ছাত্র-ছাত্রীদের আগামী ১৩/১২/২১ তারিখে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় ও ১৪/১২/২১ তারিখে অনুষ্ঠিতব্য আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য বিনীতভাবে অনুরোধ জানানো যাচ্ছে।