প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে কাজ করছে উন্নয়ন বোর্ডঃ নিখিল কুমার চাকমা

338

॥ রাজস্থলী প্রতিনিধি ॥

প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে এগিয়ে আসবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বলে মন্তব্য করেছেন চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, বর্তমান সরকারের সময়ে যাতে প্রত্যান্ত এলাকার জনগণ উন্নয়ন সুবিধা পায় সেজন্য উন্নয়নমূখী প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

সোমবার (১৩ ডিসেম্বর) রাঙামাটির রাজস্থলী উপজেলা সফর করেন তিনি। এ সময় উন্নয়ন বোর্ড বাস্তবায়নাধীন বাঙালহালিয়া ইউনিয়ন পরিষদ গেইট উদ্বোধন করেন। পরে রাজস্থলী উপজেলা উপজাতীয় আবাসিক বিদ্যালয়ের উদ্যোগে নিখিল কুমার চাকমাকে সংবর্ধনা দেওয়া হয় এবং আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এ বিদ্যালয় থেকে গুনগত শিক্ষার প্রসার ঘটতে হবে। সামনে পরীক্ষায় ভাল ফলাফল অর্জন করে এ উপজেলার সুনাম বয়ে আনতে হবে। পাশাপাশি রাজস্থলী উপজেলার বিভিন্ন অবকাঠামো উন্নয়নের জন্য উন্নয়ন বোর্ড সব সময় পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন।

এসময় উপস্থিত ছিলেন উন্নয়ন বোর্ডের সদস্য প্রশাসন (যুগ্ম সচিব) ইফতেখার আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা, নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ, সহকারি পুলিশ সুপার আবু সালেহ, জেলা প্রকল্প ব্যবস্থাপক মঞ্জুমনস ত্রিপুরা, উপজেলা প্রকল্প ব্যবস্থাপক প্রতিম দেওয়ানসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা। পরে রাজস্থলী আবাসিক উচ্চ বিদ্যালয়ের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।