রাঙামাটি সদরের ৫ ইউনিয়নে দীর্ঘ ১৫বছর পর ছাত্রদলের কমিটি

402

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙাামাটি সদর উপজেলার আওতাধীন ৫ইউনিয়নে প্রায় ১৫বছর পর ছাতদলের পূর্ণঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সদর থানা ছাত্রদলের আহ্বায়ক হিসেবে দায়িত্ব নেওয়ার প্রায় ১০ মাসের মাথায় মো. আবুল বাশারের একান্ত প্রচেষ্টায় এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, রাঙামাটি সদর উপজেলা শাখার আহ্বায়ক মো. আবুল বাশার ও সদস্য সচিব মো. মাহমুদুল হাসান জুয়েলের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটির মধ্যে ২নং মগবান ইউনিয়নে মো. শফিক কে সভাপতি, মো. আব্দুর রহিমকে সাধারণ সম্পাদক ও মো. তোহিদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

৩নং সাপছড়ি ইউনিয়ন শাখায় মো. মহিন উদ্দীনকে সভাপতি, মো. রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক ও মো. শাকিলকে সাংগঠনিক সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। ৪নং কুতুকছড়ি ইউনিয়ন শাখায় কিকোলিন চাকমাকে সভাপতি, জীবন চাকমাকে সাধারণ সম্পাদক ও রুমেল চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

৫নং বন্দুকভাঙ্গা ইউনিয়নে সুমন্ত চাকমাকে সভাপতি, সুব্রত চাকমাকে সাধারণ সম্পাদক ও প্লাবন চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৬নং বালুখালী ইউনিয়নে মো. সালাউদ্দীনকে সভাপতি, রবার্ট পাংখোয়াকে সাধারণ সম্পাদক ও মো. সাকিব আল হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এদিকে সদর থানা ছাত্রদলের আহ্বায়ক মো. আবুল বাশার জানিয়েছেন চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনের কারণে রাঙামাটি সদর উপজেলার জীবতলী ইউনিয়নে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়নি আমাদের সকল প্রস্তুস্তি নেওয়া আছে শীগ্রই জীবতলী ইউনিয়নে ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হবে।