অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের দীপংকর তালুকদার এমপি’র সহায়তা

410

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দিপংকর তালুকদার এমপি। রোববার সন্ধ্যায় ওমদামিয়া হিল এলাকায় ৩১টি পরিবারের মাঝে নগদ অর্থ ও খাবার বিতরণ করেন তিনি।

এতে পার্বত্য রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, মহিলা সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজ্বী মো. মুসা মাতব্বর, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোফাজ্জল হোসন মোল্লা এবং ধর্ম বিষয়ক সম্পাদক মো. হানিফ, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাশ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আব্দুল জলিল। জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদের সঞ্চালনায় শ্রমিক লীগের সহ-তথ্য ও প্রচার সম্পাদক মো. বেলাল হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক সেলিম, আইন বিষয়ক সম্পাদক মো. আলমগীরসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদের পক্ষ থেকে সম্প্রতি অগ্নিকান্ডের ঘটনায় সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত ১৯টি পরিবারের মাঝে নগদ ১০হাজার টাকা এবং আংশিকভাবে ক্ষতিগ্রস্ত ১২টি পরিবারের মাঝে নগদ ৫হাজার টাকা ও খাবার বিতরণ করেন দিপংকর তালুকদার এমপি।