রাঙামাটিতে ‘বিডি ভ্যাট ট্যাক্স সলিউশন’ সেন্টার উদ্বোধন

87

॥ স্টাফ রিপোর্টার ॥

আয়কর ও ভ্যাটের সকল সেবা দিতে রাঙামাটিতে বিডি ভ্যাট ট্যাক্স সলিউশনের উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে রাঙামাটির রিজার্ভ বাজার মসজিদ মার্কেট দ্বিতীয় তলায় ফিতা কেটে বিডি ভ্যাট ট্যাক্স সলিউশন এর উদ্বোধন করেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর।

এসময় রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, প্রতিষ্ঠানের সিএ (সিসি) ইনকাম ট্যাক্স আইনজীবি মোহাম্মদ ইব্রাহীমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। ফিতা কেটে প্রতিষ্ঠান উদ্বোধনের পর অতিথিরা কেক কাটেন। এরপর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া পরিচালনা করেন, রিজার্ভ বাজার জামে মসজিদে পেশ ইমাম মাওলানা নঈম উদ্দীন।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে আইনজীবি মোহাম্মদ ইব্রাহীম বলেন, আমরা অত্যন্ত সুনামের সাথে সফলভাবে আয়কর ও ভ্যাটের সকল প্রকার সেবা দিয়ে আসছি। যে কেউ আমাদের প্রতিষ্ঠান থেকে এ সেবা নিতে পারেন।
তিনি আরো বলেন, টিআইএন (টিন) রেজিস্ট্রেশন, ব্যক্তি ও কোম্পানি করদাতার আয়কর রির্টান প্রস্তুত ও দাখিল, ট্যাক্স ক্লিয়ারেন্স সার্টিফিকেট সংগ্রহ, বিআইএন (বিন) রেজিস্ট্রেশন, মাসিক ভ্যাট রির্টান প্রস্তুত ও দাখিল, অডিট রিপোর্ট প্রস্ততসহ আয়কর সংক্রান্ত যাবতীয় সেবা সমূহ আমরা দিয়ে থাকি।