বিএনপির কাউন্সিল নতুন আশাবাদ তৈরি করবে : রিজভী

413

DSC_0029

ঢাকা ব্যুরো অফিস, ৬ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : বিএনপি’র ষষ্ঠ কাউন্সিলের মাধ্যমে দলটি দেশের মানুষের মধ্যে নতুন উদ্যোম ও আশাবাদ তৈরি করবে বলে দাবি করেছেন দলটির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপিকে বাংলাদেশি জাতীয়তাবাদের প্রতীক আখ্যা দিয়ে তিনি বলেন, এ দেশের মানুষের আশা আকাক্সক্ষার দল বিএনপি। আগামী দিনের গণতন্ত্রের নিরাপত্তা, রাষ্ট্র ও স্বার্বভৌমত্বে নিরাপত্তা- এই সব কিছুকেই সামনে রেখে এ কাউন্সিল মানুষের কাছে নতুন উদ্যোগ, উদ্যোম ও আশাবাদের কাউন্সিল হবে।

শনিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের ভিবআইপি লাউঞ্জে ‘গণতন্ত্র বিকাশে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সভার আয়োজন করে ‘শহীদ জিয়ার ১৯ দফা বাস্তবায়ন পরিষদ’। জনগণ গণতন্ত্রকে বাদ দিয়ে উন্নয়নের কথা বলে কৌশলী অবস্থান নিয়েছে দাবি করে রিজভী বলেন, এখন গণতন্ত্রের আগে উন্নয়নের কথা বলা হচ্ছে। গণতন্ত্র দুমড়ে-মুচড়ে উন্নয়ন হয়না। উন্নয়ন হয়েছে আওয়ামী লীগের, ছাত্রলীগের, যুবলীগের।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য অধ্যাপক ড. মো. খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় বিএনপির সহপ্রচার সম্পাদক ইমরান সালেহ প্রিন্স, নির্বাহী কমিটির সদস্য মনির খান, প্রাক্তন সাংসদ মাসুদ অরুন প্রমুখ উপস্থিত ছিলেন।

 সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান