রাজস্থলীতে ১০ম শ্রেণির ছাত্রী নিখোঁজ

473

P..2

 

রাজস্থলী প্রতিনিধি, ২৩ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের খোরাই¤্রং পাড়ার রনজিৎ তঞ্চঙ্গ্যার কন্যা রাজস্থলী তাইতং পাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী রিনা তঞ্চঙ্গ্যা (১৬) গত ১৬ ফ্রেব্রুয়ারী থেকে অদ্যাবদি নিখোঁজ রয়েছে।

গত ৮ দিনেও তার কোন হদিস না পাওয়ায় পরিবারে নেমে এসেছে হতাশা। কেউ কোন প্রকার খোঁজ দিতে পারছে না হতভাগ্য স্কুল ছাত্রী রিনা তঞ্চঙ্গ্যার। পুলিশ সুত্রে জানা গেছে, দরিদ্র পরিবারের শিক্ষিত ও মেধাবী ছাত্রী রিনা তঞ্চঙ্গ্যা প্রতিদিনের ন্যায় স্কুল শেষে বাড়িতে ফিরে এসে রাত্রি যাপন করে। সকালে ঘুম থেকে উঠে দেখে তার শয়ন কক্ষে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

একদিন-দুইদিন খোঁজার পর বিষয়টি অভিভাবকের সন্দেহ হলে গত ১৮ ফেব্রুয়ারী রিনা তঞ্চঙ্গ্যার মাতা রনা তঞ্চঙ্গ্যা বাদী হয়ে রাজস্থলী থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করেন, যার নং-৫১৮। পরিবার এ প্রতিবেদকের সাথে আলাপকালে জানান, তার গায়ের রং শ্যামলা, উচ্চতা ৪ ফুট ১০ ইঞ্চি। পরিবারের ধারনা তার মেয়েকে অপহরন করে অন্য দিকে লুকিয়ে রাখা হয়েছে। ৮দিনও রিনার খোজ না পাওয়ায় পরিবারে চলছে শোকের মাতম। রাজস্থলী থানার ওসি জানান, নিখোজ ছাত্রীর মাতা এ সংক্রান্ত একটি ডায়েরী করেছে। সেই মুলে পুলিশ তার সন্ধানের কাজ চালিয়ে যাচ্ছে।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান