লেকার্স পাবলিক স্কুলে এন্ড কলেজে রিজিয়ন কমান্ডারে মতবিনিময় সভা

395

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুক বলেন, লেকার্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের পড়ালেখার মানোন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করেছি। যখনই যে সমস্যার কথা বলা হয়েছে তা সমাধানের তড়িৎ ব্যবস্থা নিয়ে সমাধানের

চেষ্টা করেছি। যে অসম্পূর্ণ কাজগুলো করে যেতে পারছিনা সেগুলো আগামীতে হবে বলে আশা প্রকাশ করেছেন লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুক।  শুক্রবার সকালে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজে অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুক আরো বলেন, রাঙামাটিতে ক্যান্টমেন্ট পাবলিক স্কুল করার জন্য ইতোমধ্যে প্রায় সব ধরনের কাজ সম্পন্ন করা হয়েছে। দুঃখের বিষয় হচ্ছে আমার রাঙামাটিতে থাকাবস্থায় এর কাজ দেখে যেতে পারবনা। রিজিয়নের পক্ষ থেকে যা যা করার সব কিছুই করা হয়েছে।

রাঙামাটিবাসী চাইলে এটি শীঘ্রই আলোর মুখ দেখবে। এজন্য রাঙামাটিবাসীকে এগিয়ে আসতে হবে, তাদেরকে তাদের দাবির কথা তুলে ধরতে হবে।

এসময় উপস্থিত ছিলেন লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান ও সদর সেনা জোনের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ রেদওয়ানুল ইসলাম ও লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাজনীন নাহারসহ পরিচালনা পরিষদের সদস্য ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে শোকের মাস হিসেবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহিদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) শারমিন আলম, স্কুলের অভিভাবক সদস্য ওয়াশিংটন চাকমা, ঐশ্বর্য চাকমা প্রমূখ।

এছাড়াও স্কুলের বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত অভিভাবকদের মতামত শুনেন রিজিয়ন কমান্ডার এবং তাদের তা বাস্তবায়নের আশ্বাস দেন।

লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ গোলাম ফারুকের বিদায় উপলক্ষে স্কুলের অভিভাবকদের সাথে এটিই তাঁর শেষ মতবিনিময় সভা। অনুষ্ঠান পরিচালনা করেন লেকার্সের সিনিয়র শিক্ষক লিটন দেব।