ব্রাশ ফায়ারে সংস্কারপন্থী জেএসএস’র কর্মী নিহত

414

॥ স্টাফ রিপোর্টার ॥

জেএসএস এমএন লারমা গ্রুপের (জেএসএস সংস্কার) মঞ্জু চাকমা (৪৫) নামের এক কর্মীকে ব্রাশ ফায়ারে হত্যা করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এলাকাটি লংগদু উপজেলার সীমান্তবর্তী দীঘিনালা উপজেলায় মেরুন ইউনিয়নে অবস্থিত। নিহত মঞ্জু চাকমা গবাখালী ইউনিয়নের তারাবুনিয়া এলাকার ডুলুছড়ি গ্রামের মৃত মহেন্দ্র চাকমার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মঞ্জু সাংগঠনিক কাজে শিমুলতলী এলাকায় গিয়েছিলো। কাজ শেষে যাওয়ার সময় পথিমধ্যে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ করে ব্রাশ করে পালিয়ে যায়। নিহত মঞ্জুকে নিজেদের কর্মী দাবি করে জেএসএস এমএন লারমা গ্রুপ সমর্থিত কেন্দ্রীয় যুব সমিতির সহ-সভাপতি নলেজ চাকমা জ্ঞান এ ঘটনার জন্য ইউপিডিএফ প্রসীত গ্রুপকে দায়ী করেছে। সংগঠনটির পক্ষ থেকে এই ঘটনায় প্রসিত গ্রুপের নেতৃত্বাধীন ইউপিডিএফকে দায়ি করা হয়েছে।

অপরদিকে ইউপিডিএফর এর পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করে নিজেদের অর্ন্তকোন্দলে নির্মম এই হত্যাকান্ড করেছে বলে জানানো হয়েছে। ইউপিডিএফ প্রসীত গ্রুপের মুখপাত্র মাইকেল চাকমা এ ঘটনার সাথে তাদের সংগঠন জড়িত নয় বলে জানান। তিনি বলেন, এটি আমাদের বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আহমারউজ্জামান জানান, লোকমুখে আমরা এ ঘটনার খবর শুনেছি। পুলিশ ঘটনাস্থলে রওনা করেছে। ফিরে আসলে বিস্তারিত জানা যাবে।