যুগ্ম সচিবের নানিয়ারচর মডেল মসজিদ পরিদর্শন

489

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

রাঙামাটির নানিয়ারচরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন শীর্ষক প্রকল্পের আওতায় নির্মাণাধীন মডেল মসজিদ পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব। শুক্রবার সকাল ১১টায় উপজেলায় নির্মাণাধীন একমাত্র মডেল মসজিদের নির্মাণ কাজ পরিদর্শন করেন, যুগ্ম সচিব নায়েব আলী মন্ডল।

এসময় তিনি ঘুরে ঘুরে নির্মাণ কাজের বিভিন্ন বিষয়ে খোঁজ নেন এবং প্রকৌশলী ও ঠিকাদারকে কাজের সঠিক মান বজায় রাখতে নির্দেশনা প্রদান করেন। নায়েব আলী এসময় উপস্থিত সকলকে উদ্দেশ্য করে বলেন, সরকার আপনাদের জন্য বিশাল মসজিদ করছে। শুধু মসজিদ নির্মাণ হলেই হবেনা। আপনাদেরকে এই মসজিদ আবাদ (ইবাদত) করতে হবে। আমল না করে শুধু মসজিদ উন্নয়ন করলে হবেনা।

তিনি আরো বলেন, সরকার আপনাদের জন্য দৃষ্টিনন্দন নানিয়ারচর সেতু নির্মাণ করেছে। অনেক উপজেলা রয়েছে আজও জেলার সাথে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন। কিন্তু রাঙামাটির সাথে সুন্দর একটি সেতুর মাধ্যমে সরাসরি নানিয়ারচর উপজেলায় পৌঁছে যাওয়া যাচ্ছে।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা ইসলামিক ফাউন্ডেশন এর উপ-পরিচালক ইকবাল বাহার চৌধুরী, ফিল্ড অফিসার আলী আহসান ভুঁইয়া, সহকারী প্রকৌশলী জহরুল হক, নানিয়ারচর উপজেলা ফিল্ড সুপার ভাইজার মোজাম্মেল হক, রাঙামাটি সদর উপজেলা ফিল্ড সুপার ভাইজার মোঃ নুরুন নবী, ঠিকাদার প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী মোঃ জাফর চৌধুরী প্রমূখ।