কাউখালীতে আন্তর্জাতিক শান্তি দিবস পালিত

79

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলায় লোকাল ভলান্টিয়ার মেডিয়েটরস ফোরাম (এলভিএমএফ) র আয়োজনে আন্তর্জাতিক শান্তি দিবস ২০২৩ পালন করা হয়েছে। রোববার সকালে পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদয়ালয় মিলনায়তনে দিবস টি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে একটি রালী উপজেলা নির্বাহী অফিসার কার্য্যালয় সামনে থেকে শুরু করে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভা উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও এলভিএমএফ কমিটির সভাপতি এসএমচৌধুরী( চৌচামং) এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সামশু দোহা চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নিবাহী অফিসার সৈয়দা সাদিয়া নুরীয়া, বেতবুনিয়া ইউপি চেয়ারম্যান অংক্যজ চৌধুরী, ঘাগড়া ইউপি চেয়ারম্যান মোঃ নাজিমউদ্দীন, পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক করুনাময় চাকমা,কলমপতি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ ইমাম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলমপতি ইউপি চেয়ারম্যান ও এলভিএমএফ কমিটির সাধারন সম্পাদক ক্যজাই মারমা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এলভিএমএফ কমিটির প্রচার সম্পাদক ও সাংবাদিক মোঃ ওমর ফারুক। এ সময় অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মোঃ আরিফুল হক মাহবুব,বেতবুনিয়া ইউপি মেম্বার মোঃ জসিম উদ্দিন, সাবেক মেম্বার মোঃ হেলাল উদ্দিন, কলমপতি ইউপি মেম্বার মোঃ রেজাউল করিম, মেম্বার অংচিং মারমা, মেম্বার স্মৃতি দেবি চাকমা, কলমপতি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংমং মারমা, ইউএনডিপি রাংগামাটি জেলা কার্যালয়ের প্রতিনিধি রোমেল বড়ুয়া সহ পোয়াপাড়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক/ শিক্ষিকা এবং ছাত্র ছাত্রী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।