আগামীকাল ওবায়দুল কাদের রাঙামাটি ও খাগড়াছড়ি আসছেন

477

p-9
॥ স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার রাঙামাটি আসছেন। একই দিন তিনি খাগড়াছড়ি জেলাও সফর করবেন।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এই প্রথম তিনি পার্বত্য দুই জেলা সফর করছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় এ দিন দুই জেলাতেই পৃথকভাবে তাকে গণ সংবর্ধনা প্রদান করা হবে।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মোঃ মুছা মাতব্বর এ বিষয়ে জানান, সাধারণ সম্পাদকের সাথে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীমও আসছেন।

কেন্দ্রিয় হেভিওয়েট এই দুই নেতার আগমন উপলক্ষ্যে গণসংবর্ধনার সব ধরণের প্রস্তুতি শেষ পর্যায়ে। আশা করছি, এদিন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম এর সংবর্ধনা অনুষ্ঠানে লোকে লোকারণ্যে রাঙামাটি পৌরসভা চত্তর।

তিনি জানান. রাঙামাটিতে বিশাল গণ সংবর্ধনার আয়োজন করবে রাঙামাটি জেলা আওয়ামী লীগ। আগামীকাল ৩০ নভেম্বর সকাল সাড়ে ৯টায় রাঙামাটি পৌরসভা প্রাঙ্গনে এ গণসংবর্ধনা অনুষ্ঠিত হবে। গণসংবর্ধনা উপলক্ষ্যে ইতিমধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনগুলো। কেন্দ্রিয় নেতাদের আগমন উপলক্ষ্যে শহরে একাধিক তোরণ নির্মাণসহ পোষ্টারিং করা হয়েছে।

এদিকে আমাদের খাড়াছড়ি প্রতিনিধি আল মামুন জানান, পার্বত্য খাগড়াছড়ি জেলায় ওবায়দুল কাদেরের প্রথম সফর হওয়ায় কেন্দ্রীয় এ নেতাকে বরণ করতে ব্যস্ত হয়ে উঠেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের বিভক্ত দু’অংশ। দলের নেতাকর্মীরা সাধারণ সম্পাদককে বরণ করতে এখন থেকে নানা পরিকল্পনা হাতে নিয়েছে। মহা সড়কে স্বাগত জানিয়ে তৈরি করা হচ্ছে তোরণ। খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠে সমাবেশ অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।