আন্তঃ ইউনিয়ন হ্যান্ডবলে বন্দুকভাঙা, ফুটবলে কুতুকছড়ি চ্যাম্পিয়ন

113

॥ ক্রীড়া প্রতিবেদক ॥
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে রাঙামাটি সদর উপজেলা আন্তঃইউনিয়ন ফুটবল (বালক) ও হ্যান্ডবল (বালিকা) অনুর্ধ-১৬ টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে রাঙামাটি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সদর উপজেলা প্রশাসন আয়োজিত ফাইনালে বালিকা হ্যান্ডবলে কুতুকছড়িকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বন্দুকভাঙ্গা ইউনিয়ন। অপরদিকে ফুটবলে সাপছড়িকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে কুতুকছড়ি ইউনিয়ন।
277075009_294303259496124_3783466635064515566_n
খেলা পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান।

উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিনের সভাপতিত্বে ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজমসহ বিভিন্ন ইউনিয়নের সাবেক এবং বর্তমান চেয়ারম্যানবৃন্দ।

এসময় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে ট্রফি ও মেডেল প্রদানের পাশাপাশি জাতীয় পর্যায়ে সফল হওয়ার বন্দুকভাঙ্গা বালিকা হ্যান্ডবল দলের খেলোয়ারদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ট্রাকস্যুট প্রদান করা হয়।