কাফী বীরের নতুন বিজ্ঞাপনচিত্র ‘কোকোমো কুকিজ স্পুন অফার’

457

বিজ্ঞাপনচিত্র নির্মাতা কাফী বীরের সাথে মডেল সান্তা ও সানজিদা তন্নি
বিজ্ঞাপনচিত্র নির্মাতা কাফী বীরের সাথে মডেল সান্তা ও সানজিদা তন্নি

শামীমুল আহসান- ঢাকা ব্যুরোপ্রধান, দৈনিক রাঙামাটি : নাটক নির্মানের পাশপাশি তথ্যচিত্র এবং বিজ্ঞাপনচিত্রও নির্মান করেন কাফী বীর। তার নতুন বিজ্ঞাপনচিত্রের নাম ‘কোকোমো কুকিজ স্পুন অফার’। দেশীয় খাদ্য দ্রব্য উৎপাদন ও বাজারজাত কারক শিল্প প্রতিẶান কোয়নটাম করপোরেশন’র উৎপাদিত অন্যতম একটি বিস্কিট জাত খাদ্য পন্য ‘কোকোমো কুকিজ’।

মাঝারি সাইজের প্যাকেটে বাজারজাত এ পন্যটির আধিক বিক্রির আশায় কোম্পানির পক্ষ থেকে অফার হিসেবে গ্রাহকদের জন্য প্যকেটের মধ্যে সুন্দর একটি টেবিল চামচ দেয়া হয়েছে। বিষয়টির ব্যাপক প্রচারের জন্য কোম্পানি কাফী বীরের কন্সেপ্ট নিয়ে তাকেই বিজ্ঞাপনচিত্রটি নির্মানের দায়িত্ব দেয়।

জানুয়ারি মাসের শেষে সপ্তাহে উত্তরার ‘আনন্দ বাড়ি’ সুটিং হাউজে ক্যাম্প করে কাফী বীর বিজ্ঞাপনচিত্রটি নির্মান কাজ শেষ করেন। এখন এডিটিংয়ের কাজ চলছে। আর অল্পদিনের মধ্যেই বিজ্ঞাপনচিত্রটি বিভিন্ন গণমাধ্যমে দেখা যাবে।

এ প্রজন্মের জনপ্রিয় মডেল সান্তা, সানজিদা তন্নি, অভিনেতা মডেল সৈয়দ শফিক ও নবাগত শিশু মডেল রাইয়ান, বিজ্ঞাপনচিত্রের মূল অংশে অভিনয় করেন। চিত্রগ্রহণ করেন আনোয়ার হোসেন বুলু। রূপসজ্জায় ছিলেন মো. ফারুক। সেট ডিজাইন করেন মমো।

এর আগে কাফী বীর যে সব বিজ্ঞাপনচিত্র নির্মান করেন সেগুলোর মধ্যে- ফু ওয়াং নুডুলস, ১৮+ এনার্জী ড্রিংস, কেপিএল প্লাস্টিক, তালুকদার প্লাস্টিক, এলোভেরা হেয়ার অয়েল, ফেয়ার নেস ক্রীম- অরা, রিহাব ফেয়ার, সুমনা হসপিটাল, ইত্যাদি।

পোস্ট, ১ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি :