জুরাছড়িতে ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ

180

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

রাঙামাটি জেলা পরিষদ উদ্যোগে  জুরাছড়ি জেলা পরিষদ বিশ্রামাগাড়ে ক্রীড়া সামগ্রী ও পিনন এবং লুঙ্গি ,সেলাই মেশিন, হারমোনিয়াম, তবলা, মৃদাঙ্গ বিতরণ করা হয়েছে। বুধবার সকালে জেলা পরিষদের পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ করেন পরিষদের সদস্য জ্ঞানন্দু বিকাশ চাকমা।

এসময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামিলীগের উপদেষ্টা কমিটির সদস্য বনবিহারী চাকমা,জুরাছড়ি উপজলা আওয়ামীলীগের সহ-সভাপতি চারু বিকাশ চাকমা,লাল বিহারী চাকমা,রিতেশ হেডম্যান,অনিল কুমার কার্বারীসহ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, আওয়ামিলীগ সরকার ক্ষমতায় থাকলে বাংলাদেশ উন্নয়ন ঘটে থাকে ।আর বিএনপি সরকারের সময় দেশের উন্নয়নের নামে লুটপাট করে জনগণের টাকা দিয়ে নিজের পকেট ভারী করা হয় বলে মন্তব্য করেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার বিগত ১৩ জুন প্রাকৃতিক বিপর্যয়ে ক্ষতিগ্রস্থ লোকজনের মাঝে ত্রাণ বিতরণ দিয়ে যাচ্ছে। তিনি বলেন,রাঙ্গামাটি থেকে নির্বাচিত সংসদ সদস্য এখনো পর্যন্ত ত্রাণ বিতরণের দুরের কথা ক্ষতি গ্রস্থ এলাকা পর্যন্ত পরিদর্শনে করেনি বলে সমালোচনা করেন।

এজন্য আগামীতে আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামিলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আনার অনুরোধ করেন। প্রর্বতক চাকমা বলেন,তিনি উপজেলা চেয়ারম্যান থাকা খালিন সময়ে এলাকার অনেক উন্নয়ন হয়েছে ,বর্তমান উপজেলা চেয়ারম্যান এলাকার জনগণকে এখনো পর্যন্ত বিন্দুমাত্র উন্নয়ন ঘটাতে পারেনি বলে মন্তব্য করেন।

আগামীতে এলাকার জনগণ এদেরকে পরিহার করে নৌকায় একসাথে কাজ করার জন্য সকলকে আহব্বান করেন।