দ্রুত সময়ের মধ্যে বান্দরবানে মুক্তিযোদ্ধাদের জন্য কমপ্লেক্স নির্মাণের করা হবে : মন্ত্রী মোজাম্মেল হক

278

DSC_0264

স্টাফ রিপোর্টার, ৩১ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আকম মোজাম্মেল হক ২ দিনের সরকারী সফরে বান্দরবানে এসে বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়সভায় মিলিত হন। সভায় জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী, পুলিশ সুপার মিজানুর রহমান সহ সরকারী উর্ধতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

মন্ত্রী মুক্তিযোদ্ধাদের সাথে কমপ্লেক্স নির্মানের ব্যাপারে আলোচনা করেন। এ সময় তিনি মন্ত্রী বলেন, সাবেক যুগ্ন সচিব ‘বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহাব মুক্তিযোদ্ধা কমপ্লেক্স’ নির্মানের জন্য ২৪ শতক জায়গা দান করার বিষয়ে জেলা প্রশাসন অতি দ্রুততর সময়ের মধ্যে রিপোর্ট প্রদান করলে মন্ত্রণালযের পক্ষ থেকেও দ্রুততম সময়ের মধ্যে কমপ্লেক্স নির্মানের ব্যবস্থা করা হবে।

মন্ত্রী মুক্তিযোদ্ধাদের নিকট সরকারের সুযোগ সুবীধার বিষয় উল্লেখ করে বলেন, যত তাড়াতাড়ি সম্ভব সঠিক মুক্তিযোদ্ধা যাচাইবাচাইয়ের মাধ্যমে নির্নয় করে তাদের সনদ এবং পরিচয় পত্রের ব্যবস্থা করা হবে। এর পর মন্ত্রী বান্দরবানের হাফেজ ঘোনা মুক্তিযোদ্ধা ভবন পরিদর্শণ করেন।

এ সময় সাবেক উপসচিব আবদুল ওয়াহাব, সদর উপজেলা কমান্ডার সফিকুর ররহমান, আবদুল জলিল, সাংবাদিক সেলিম আহমেদ চৌধুরী এবং গনপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী পর্যটন স্পট নীলগিরিতে যান। সেখানে তিনি রাত যাপন করে শুক্রবার রাঙ্গামাটির যাবেন।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান। সূত্র- অন্য মিডিয়া