নিখিল কুমার চাকমাকে রাঙামাটি প্রেসক্লাবের অভিনন্দন বার্তা

225

সংবাদ বিজ্ঞপ্তি 

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান নিখিল কুমার চাকমা পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিযুক্ত হওয়ায় প্রাণঢালা অভিনন্দন জানিয়েছে রাঙামাটি প্রেসক্লাব।

রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সহ-সভাপতি অলি আহমেদ ও সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ ক্লাবের সকল সদস্যবৃন্দের পক্ষ হতে এই অভিনন্দন জানানো হয়।

গণামাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় প্রেসক্লাব নেতৃবৃন্দ বলেন, পাহাড়ের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নের লক্ষ্যে গঠিত সাংবিধানিক এই প্রতিষ্ঠান বরাবরাই পাহাড়ের উন্নয়নে যে অবদান রেখে এসেছে; আমরা আশা করি নিখিল কুমার চাকমার নেতৃত্বে সেই ধারাবাহিকতা আরো বেগবান হবে। কারণ ইতোপূর্বে তিনি রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে যে সফলতার পরিচয় দিয়েছেন এই পদে তাঁর সেই অভিজ্ঞতা কাজে লাগবে এবং তিনি এ ক্ষেত্রেও তার যোগ্যতার স্বাক্ষর রাখতে সক্ষম হবেন।

পাশাপাশি এই প্রথমবারের মতো রাঙামাটি জেলার কোনো নেতাকে উন্নয়ন বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করায় প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মহামান্য রাষ্ট্রপতির প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান।