লংগদু বিএনপির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

433

॥ লংগদু প্রতিনিধি ॥

রাঙামাটির লংগদুতে বাংলাদেশ জাতীয়বাদি দল (বিএনপি) ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) উপজেলার মাইনীমুখ বাজারস্থ ইউপি কার্যালয়ের সামনে উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।

উপজেলা যুবদলের সদস্য সচীব মোঃ ইউনুছ এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। অতিথির হিসেবে বক্তব্য দেন সাবেক জামায়াতের আমীর মাওলানা এএলএম সিরাজুল ইসলাম. মাওলানা সাদুর রশীদ।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম মেম্বার, সাবেক সাংগঠকি সম্পাদক শাহ আলম মুরাদ,মাইনীমুখ ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কাশেম মাঝি, সাধারণ সম্পাদক ডাঃ নজরুল ইসলাম, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জানে আলম, উপজেলা শ্রমিক দলের সভাপতি ফজল কমিরম, উপজেলা যুবদলের সভাপতি সোহেল আহম্মদ, যুবদলের যুগ্ন আহবায়ক রাশেদ সরকার টিটু, কৃষক দলের সাধারণ সম্পাদক শাহজাহান, তাতীদলের সাধারণ সম্পাদক মোঃ মাইন উদ্দিন, উপজেলা ছাত্রদলের আহবায়ক রায়হানুল হক প্রমুখ।

শেষে দোয়া ও মোনাজাত করেন গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ।
বক্তব্যে বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে আজ দেশের সর্বত্র দ্রব্য মূল্য উর্ধগতি, জানমালের নিরাপত্তার অভাব, ঘুম, খুন আর ধর্ষণের মত ঘটনা নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে ফলে জনসাধারণের নাভিশ্বাস। বক্তারা আরো বলেন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অঘোষিতভাবে গৃহবন্ধী করে রাখা হয়েছে। তাকে চিকিৎসার জন্য বিদেশ যেতে দেয়া হচ্ছে না। দেশে বর্তমানে গণতন্ত্রের নামে একদলীয় শাসন চলছে। বক্তারা খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে চিকিৎসার দাবী জানান।