বান্দরবান রোটারি ক্লাবের ইফতার সামগ্রী বিতরণ

374

॥ বান্দরবান প্রতিনিধি ॥

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বান্দরবানে গরীব ও অসহায় মানুষকে ইফতার সামগ্রী বিতরণ করলো রোটারি ক্লাব অব বান্দরবান। ১৮এপ্রিল (সোমবার) বিকালে বান্দরবানের পৌর শহরের হোটেল গ্রীণ ল্যান্ড প্রাঙ্গনে রোটারি ক্লাব অব বান্দরবান এর আয়োজনে সুবিধা বঞ্চিত ৭০পরিবারের হাতে চাউল, ছোলা, মুসর ডাল, তেল, চিনি, পেয়াঁজ, চিড়া, মুড়ি সহ বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।

এসময় রোটারী ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান মো. মহিউদ্দিন (পিএইচএফ), রোটারী ক্লাব অব বান্দরবানের পিপি রোটারিয়ান মাহাবুবুর রহমান, রোটারী ক্লাব অব বান্দরবানের সেক্রেটারী রোটারিয়ান তরুণ কান্তি দাশ, রোটারিয়ান আনিসুর রহমান সুজন (এম,এইচ,এফ), রোটারিয়ান মোঃ খলিলুর রহমান সোহাগ, রোটারিয়ান খোরশেদ আলম, রোটারিয়ান মোঃ ফারুখ আহম্মেদ চৌধুরী (পিএইচএফ), রোটারিয়ান নাজমুল হাসান ভুইয়া, রোটারিয়ান সুজন চৌধুরী সনজয়সহ রোটারী ক্লাব অব বান্দরবানের বিভিন্ন সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে বান্দরবানের আবাসিক হোটেল ডি মোর এর সভা কক্ষে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট রোটারিয়ান মো. মহিউদ্দিন (পিএইচএফ) বলেছেন, রোটারী ক্লাব অব বান্দরবান গরীব ও অসহায়দের পাশে থেকে তাদের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন,সামাজিক ও উন্নয়নমুলক বিভিন্ন কাজসহ করোনা আর লকডাউনে গৃহবন্দীদের খাবারসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী প্রদান করে বান্দরবানের অসহায় ও গরীব জনসাধারণের পাশে ছিলো রোটারি ক্লাব,আর ভবিষ্যতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।