লকডাউন বাস্তবায়নে নানিয়ারচর পুলিশের কড়া নজরদারী

130

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

সরকারী নির্দেশনা অনুযায়ী করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় ৭দিনব্যাপী লকডাউনে স্থানীয়দের প্রতি কড়া নজরদারী রেখেছে নানিয়ারচর থানা পুলিশ। নানিয়ারচরের প্রধান প্রধান সড়ক, সকল ষ্টেশন, লঞ্চ ঘাট এবং গ্রামাঞ্চলেও পুলিশি তৎপরতা দেখা যায়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) নানিয়ারচর উপজেলা সদর, ইসলামপুর, বউ বাজার, রাঙামাটি-খাগড়াছড়ি সড়কের বগাছড়ি ৩ রাস্তার মাথায় দেখা যায়, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমানের নেতৃত্বে সরকারি বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশের একটি টিম।

এসময় মাস্কবিহীন অযথা ঘুরাঘুরি, পথচারীদের মাস্ক পরতে বাধ্য করা, মোটরবাইক ও অটোরিকশা চালকদের সতর্ক করা এবং লকডাউনের আওতামুক্ত ব্যবসা প্রতিষ্ঠানে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে তৎপর দেখা যায় পুলিশ সদস্যদের।

এই ব্যাপারে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমান জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠে কাজ করে যাচ্ছে নানিয়ারচর থানা পুলিশ। সরকার ঘোষিত লকডাউন পরিস্থিতিতে পুলিশের পক্ষ থেকে নানিয়ারচর উপজেলাবাসীকে প্রয়োজনীয় দিক নির্দেশনা মানতে এবং জনসাধারণকে উদ্বুব্ধকরণ ও সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করা হচ্ছে।

অফিসার ইনচার্জ আরো জানান, ইতোমধ্যে লোকসমাগম হয় এমন প্রতিটি মোড়ে নিরাপত্তা টহল বসানো হয়েছে। জনসাধারণকে সরকারি নির্দেশনা মেনে, মুভমেন্ট পাস নিয়ে এবং মাস্ক পরিধান করে জরুরী প্রয়োজনে ঘর থেকে বের হওয়ার আহ্বান জানান তিনি। এসময় এসআই রাজু আহাম্মেদ গাজিসহ পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।