শাহ্ প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া পুরস্কার

555

Rangamati Pic-05-03-16

স্টাফ রিপোর্টার, ৬ মার্চ ২০১৬, দৈনিক রাঙামাটি : রাঙামাটির শাহ্ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংষ্কৃতিক  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের দৌড়, উচ্চ লম্প, দীর্ঘ লম্প, দড়িলম্প, যেমন খুশি তেমন সাজো, বালিশ খেলাসহ মোট ১৪টি ইভেন্টে বিভিন্ন খেলাধুলা অনুষ্ঠিত হয়। সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া প্রতিযোগিতার উদ্ধোধন করেন।

ক্রীড়া অনুষ্ঠান শেষে বিকেলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ নূরুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য অমিত চাকমা রাজু বিশেষ অতিথি রাঙ্গামাটি ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর পুলক দে, বিদ্যালয়ের প্রধান শিক্ষক পূর্নীমা বড়–য়া, প্রাক্তন পৌর কাউন্সিলর মোঃ নেওয়াজ আহমেদ ও মোঃ সোহেল বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, নতুন প্রজন্মরাই আমাদের আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও পারদর্শী করতে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদেরও এগিয়ে আসতে হবে। বক্তরা বলেন, খেলাধুলা আমাদের জীবনের একটি অংশ। সুস্থ দেহ ও সুস্থ মন সতেজ রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। এই নতুন প্রজন্মদের লেখা পড়ার  পাশাপাশি সঠিকভাবে খেলাধুলায়ও পারদর্শী করতে পারলে এরাই একদিন এই জেলার সুনাম বয়ে আনবে।

অতিথিরা বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্রীড়ায় পারদর্শী করতে পরিষদ হতে ক্রীড়া সামগ্রী ও মান সম্পন্ন পাঠদানে বিদ্যালয়ের উন্নয়নে সর্বাত্বক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। পরে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার বিতরণ করেন। শেষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান