সাংস্কৃতিক সংগঠন বলাকার নির্বাচন সম্পন্ন

395

p.......6

স্টাফ রিপোর্টার, ২৭ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : দীর্ঘ একযুগ পর রাঙামাটির ক্রীড়া সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বলাকা ক্লাবের নির্বাচন শুক্রবার সম্পন্ন হয়। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৩শত ভোটারের মধ্যে ২৪৭ ভোটারের ভোট গ্রহণের মাধ্যমে ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সমাপ্ত হয়।

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্বাচিত হয় রুপেন ত্রিপুরা, সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রেন্টু মারমা ও ঝিনুক ত্রিপুরা। সাধারণ সম্পাদক পদে শ্যামল কান্তি ত্রিপুরা (লিচিং), অর্থ সম্পাদক পদে শৈচিং মারমা (টিলু), সহ-সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় রিপন বড়–য়া, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্রীড়া সম্পাদক মিঠুন মারমা, সাংস্কৃতিক সম্পাদক প্রণব কুমার ত্রিপুরা, সাহিত্য সম্পাদক মিঠুন ত্রিপুরা, দপ্তর সম্পাদক ইমন মারমা (মংশেহ্লা), কার্যকরী সদস্য সুভাষ ত্রিপুরা, সুমন ত্রিপুরা ও মিঠুন ত্রিপুরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

নির্বাচনের আহ্বায়ক হিসেবে অশোক কুমার ত্রিপুরা ও নির্বাচন পর্যবেক্ষক হিসেবে ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সাবেক সভাপতি সুরেশ কুমার ত্রিপুরা ও সাবেক সাধারণ সম্পাদক কুঞ্জমনি ত্রিপুরা দায়িত্ব পালন করেন। (সংবাদ বিজ্ঞপ্তি)

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান