ইয়াবাসহ আটক শ্রমিকলীগ নেতাকে দল থেকে বহিস্কার

385

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের আলীকদম উপজেলা শ্রমিক লীগের আইন বিষয়ক সম্পাদক ছৈয়দ হোসেন গতকাল মঙ্গলবার (৮ জুন) নিজ দোকান থেকে ইয়াবাসহ আটকের ঘটনায় তাকে আজীবনের জন্য বহিষ্কার করে উপজেলা শ্রমিকলীগ। আজ বুধবার (০৯ জুন)দুপুরে উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাতুল বড়ুয়া ও সাধারণ সম্পাদক সামশুল আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, তার এমন অপকর্মের কারণে উপজেলা শ্রমিক লীগের মানক্ষুন্ন হয়েছে। কোন ব্যক্তি রাষ্ট্রের নিষেধ করা কোন কর্মকান্ডে জড়িয়ে হলে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে। অপরাধী কোন ব্যক্তি সংগঠনে রাখার প্রয়োজন নেই, বিধায় ছৈয়দ হোসেনকে উক্ত পদ ও সদস্য পদ থেকে চিরতরে বহিষ্কার করা হলো।ছৈয়দ হোসেনের অপকর্মে কোন ভাবে সংগঠন দায়ী নই।

আলীকদম উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাসশুল আলম বলেন, জেলা কমিটির নির্দেশে ছৈয়দ হোসেনকে বহিষ্কার করা হয়েছে। এখন থেকে ছৈয়দ হোসেন উপজেলা শ্রমিক লীগের কোনো পদপদবীর পরিচয় দিতে পারবেন না। পরিচয় দিলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড শ্রমিক লীগের কোন সদস্য রাষ্ট্রের নিষেধ করা কোন কর্মকান্ডে জড়িত হলে তাহাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।