এপেক্স ক্লাব অব রাঙামাটির ২য় এজিএম অনুষ্ঠিত

183
॥ স্টাফ রিপোর্টার॥
আর্ন্তজাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব রাঙামাটির ২০২২’র ২য় বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকালে রাঙামাটি চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ লি: মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে জেলার এপেক্সিয়ানরা অংশ নেন। এতে ২০২৩ বর্ষের জন্য প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন এপেক্সিয়ান শামিম জাহাঙ্গীর আলমদার। সভাপতিত্ব করেন বর্তমান প্রেসিডেন্ট আবুল মনসুর ওবায়দুল্লাহ।
এতে বক্তব্য রাখেন, ন্যাশনাল প্রেসিডেন্ট এপেক্সিয়ান ইলিয়াছ জসীম, এপেক্স ইন্ডিয়ার ন্যাশনাল প্রেসিডেন্ট শ্যামল কুমার কারাক, এনআইআরডি এম বেলাল হোসেন, ডিজি-৩ জাকির হোসেন, ডিজি-৩ ইলেক্ট ২০২৩ শেখ আখতারুজ্জামান পারভেজ, ন্যাশনাল অবজারভার নজরুল ইসলামসহ অন্যান্যরা।
এসময় বক্তারা বলেন, এপেক্স ক্লাব অব রাঙামাটি আত্মমানবতার সব সময় এগিয়ে এসেছে। মেধাবী শিক্ষার্থীদের অর্থ সহায়তা প্রদান, করোনাকালীন মাস্ক বিতরণ, সীতাকুন্ডের ট্রাজেডির ক্ষতিগ্রস্তদের অর্থ সহায়তা প্রদান, দরিদ্র পরিবারের মেয়ের বিয়ের অর্থ সহায়তা প্রদানসহ আরো নানানভাবে সমাজের অসহায়দের পাশে থেকেছে। বক্তারা এ কার্যক্রমের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।
অনুষ্ঠানে এপেক্স ক্লাব অব রাঙামাটির ২০২৩ বর্ষের জন্য প্রেসিডেন্ট পদে শামিম জাহাঙ্গীর আলমদার ও সেক্রেটারি এবং ডিএনএ এডিটর মো.সাব্বির আহমেদ নির্বাচিত হয়েছেন। নির্বাচিত বোর্ডের রয়েছেন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট বিমল চাকমা, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আলী বাবর, আইপিপি এবং সম্প্রসারণ পরিচালক এএম উবায়দুল্লাহ, ট্রেজারার মো. হানিফ, সেবা পরিচালক মো.মঈন উদ্দীন, মেম্বারশীপ ও এটেনডেন্স ডিরেক্টর তিথি চাকমা, পাবলিক স্পিকিং ও ডিবেটিং ডিরেক্টর মহিউদ্দীন পিয়ারু, ফলোয়ারশীপ ও পাবলিক রিলেশন ডিরেক্টর মেমোরি চাকমা, সার্জেন্ট এট আর্মস কাজি নোমান।