ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হামলার ঘটনায় হোয়াইট হার্ট ফাউন্ডেশনের অনলাইন প্রতিবাদ

1355

॥ স্টাফ রিপোর্টার ॥

একটি মানব কল্যাণ ও সেবামূলক প্রতিষ্ঠান “বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন” রাঙামাটি পার্বত্য জেলা শাখার উদ্যোগে এবং সংগঠনটির সহ-সাধারণ সম্পাদক মোঃ মামুন ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শ্রীকান চন্দ ও সদস্য বৃষ্টি আক্তারের নেতৃত্বে একযুগে ফেইসবুকের মাধ্যমে প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

শুক্রবার (২১ মে) দুপুর ১২টায় ফেইসবুকের মাধ্যমে প্রতিবাদ কর্মসূচিতে তারা বলেন-ফিলিস্তিনকে সমর্থন করতে আপনাকে মুসলমান হতেই হবে এমন কিন্তু নয়। শুধু মানুষ হলেই কেবল চলবে। নির্বিচারে এভাবে তাদের হত্যা করার জন্য আমরা ধিক্কার জানাচ্ছি। আর ফিলিস্তিনের মানুষের জন্য জরুরি চিকিৎসা সরঞ্জাম পাঠানোর উদ্যোগ নেওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অসংখ্য ভালোবাসা, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি ।

আর অনলাইন প্রতিবাদ কর্মসূচি তে যারা অংশগ্রহণ করেছেন। তারা হলেন- বাংলাদেশ হোয়াইট হার্ট ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শাহাদাত হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ সাদ্দাম হোসেন মুন্না, সহ-সভাপতি মোঃ আকবর হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সৈকত আহমেদ, সহ-সাধারণ সম্পাদক মোঃ মামুন ইসলাম, প্রচার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, সহ-প্রচার সম্পাদক মোহাম্মদ শাকিল, যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ হুমায়ুন কবির শফিক, দপ্তর সম্পাদক মোঃ মেহেরাফ করিব ইমন, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান পিয়াস, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শ্রীকান চন্দ, মহিলা বিষয়ক সম্পাদক শিরিনা আক্তার, অর্থ সম্পাদক মোঃ শাহিদুল আলম সাগর, সাহিত্য সংস্কৃতির ও গ্রন্থগার বিষয়ক সম্পাদক মোঃ রবিউল আলম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, কার্যকরী সদস্য মোঃ জসিম উদ্দীন, এন কে এম মুন্না তালুকদার, মোঃ নুরুজ্জামান রাজু, মোঃ আল আমিন, মোঃ মহিন, মোঃ হাসান, সদস্য মোঃ শওকত ইকবাল, বৃষ্টি আক্তার, সোহাগ, ইয়াছিন, আবু হানিফ, আরাফাত, মোঃ নাঈমুল ইসলাম, নুর নবী প্রমূখ।