ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ

453

p......6

স্টাফ রিপোর্টার, ১৩ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : রাঙামাটির পৌরসভার নবনির্বাচিত মেয়র আকবর হোসেন চৌধুরী বলেছেন, সরকারের পাশাপাশি সম্মিলিতভাবে এগিয়ে আসলে সমাজের অনেক সমস্যা সমাধান সম্ভব। সমাজে যার যার অবস্থানে থেকে দুস্থ ও অসহায় মানুষের পাশে এসে দাঁড়ালে সমাজের বিভিন্ন সঙ্কট অনেকাংশে কমে যাবে বলে মত প্রকাশ করেন তিনি। মঙ্গলবার ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটি ও মার্কেন্টাইল ব্যাংকের যৌথ উদ্যোগে গরীব ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ এবং অসহায় শিক্ষার্থীদের মাঝে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আকবর হোসেন চৌধুরী এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মোঃ মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লবের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলী, মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপক মোঃ জোবায়ের, সংগঠনের সিনিয়র সদস্য মোঃ ফিরোজ আল মাহমুদ সোহেল প্রমূখ।

আকবর হোসেন চৌধুরী আরো বলেন, আপনারা আমাকে পৌরসভা নির্বাচনে ভোট দিয়ে জনসেবার যে দায়িত্ব অর্পণ করেছেন এতে আমি গর্বিত। আমি গুরুত্বসহকারে ও জনগণের কল্যাণেই সবসময় দায়িত্ব পালনে চেষ্টা করে যাব। তিনি বলেন, আপনারা  আমার প্রতি বিশ্বাস রাখবেন, আমি শান্তি,উন্নয়ন ও সহযোগীতার মনোভাব নিয়ে গরীব দুঃখী মানুষের সেবা করে যাব। কম্বল বিতরণ শেষে রাঙামাটি ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটির পক্ষ থেকে নবনির্বাচিত মেয়রকে ক্রেস্ট উত্তরীয় পরিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

পোস্ট- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান