রাঙামাটি পৌর সভায় প্যানেল মেয়র নির্বাচন করলেন কাউন্সিলররা//

397

 

॥ স্টাফ রিপোর্টার ॥ রাঙামাটি পৌরসভার নব গঠিত পৌর পরিষদের প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন সাত নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর মোঃ জামাল উদ্দিন। সোমবার দুপুরে পৌর কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে  ব্যালটের মাধ্যমে প্রদত্ত প্রত্যক্ষ ভোটে তিনি এক নং প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন।

গত ২৮ শে ফেব্রুয়ারী দায়িত্বভার বুঝে নেওয়ার পর সোমবার বেলা সাড়ে এগারোটার সময় আয়োজিত এ পৌর পরিষদের মেয়র আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংরক্ষিত তিন মহিলা কাউন্সিলর ও নয়জন সাধারণ কাউন্সিলর উপস্থিত ছিলেন। এসময় মেয়র-কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে প্রথম প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে সাত নং ওয়ার্ডের উদীয়মান তরুন নেতা ও নির্বাচিত পৌর কাউন্সিলর মোঃ জামাল উদ্দিনকে। এসময় দ্বিতীয় প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে আট নং ওয়ার্ডের কাউন্সিলর কালায়ন চাকমা, তৃতীয় প্যালেন মেয়র নির্বাচিত করা হয়েছে সংরক্ষিত মহিলা কাউন্সিলর সোমা বেগম পূর্নিমাকে।

এদিকে নতুন প্যানেল মেয়রদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন শহরের বিভিন্ন মহল। বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আবু সাঈদ এক অভিনন্দন বার্তায় এই পরিষদের সফলতা কামনা করে প্যালেন মেয়রদের অভিনন্দন জানান।