কাউখালীতে করোনা ভাইরাসের ভ্যাকসিন নিতে মানুষের ঢল

321

॥ মো,ওমর ফারুক ॥

কাউখালীতে কোভিড -১৯ টিকার ১ম ডোজ ও ২য় ডোজ টিকা নিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার মানুষের নামে। উপজেলার ৪ টি ইউনিয়নের মধ্যে যথা- বেতবুনিয়া,ফটিকছড়ি, ঘাগড়া, কলমপতি সহ পার্ম্ববর্তী রাঙুনীয়ার বগাবিলী সহ বিভিন্ন এলাকার বেশ কিছু এলাকার জণ সাধারন ১ম ডোজ ও ২য় ডোজ করোনা কোভিড-১৯টি টিকা নেওয়ার জন্য আসেন। তার মধ্যে যুবক, যুবতী, বয়স্ক সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকদের দেখা যায়। অনেকে টিকা মারতে এসে ফেরত যান কারন টিকার জন্য রেজিস্ট্রেশন করেছে কিন্তু মোবাইলে মেসেজ যায়নি এ কারনে অনেকেই অনেক দুর দুরান্ত পাহাড়ী প্রত্যন্ত এলাকা থেকে এসেও টিকা না মেরে ফেরত যেতে দেখা যায়।

অনেক কে টিকার মেসেজ মোবাইলে না আসার কারনে ক্ষোভ নিয়ে চলে যেতে দেখা যায়। অনেকে টিকা মারতে পেরে খুশি হতে দেখা যায়। এসময় টিকা নিতে বেতবুনিয়া হতে আসা সিএনজি চালক মো, রাশেদ, ঘাগড়া কলাবাগান হতে আসা মো,জাফর আলম, ঘিলাছড়ি তালুকদার পাড়া হতে আসা ধনকুমার চাকমা, নাইল্যাছড়ি মাঝেরপাড়ার অংসাচাজাই মারমা বলেন আমরা রেজিস্ট্রেশন করেছি এখন টিকা মারতে এসেছি কিন্তু হাসপাতাল আসছি এখন দেখি আমাদের মোবাইলে টিকার মেসেজ আসেনী তাই টিকা মারতে পারেনী বলে চলে যাচ্ছি। মোবাইলে মেসেজ আসলে তখন টিকা মারতে পারবো বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানান।

অন্যদিকে কাউখালী উপজেলা স্বাস্থ্য বিভাগের স্বাস্থ্য পরিদর্শক টিটু দেওয়ান বলেন আজ(রবিবার) হাসপাতালে প্রায় ৫শত জন কে করোনা কোভিড-১৯টি‘র ১ম ডোজ ও ২য় ডোজ টিকা মারা হবে বলে তিনি জানান। এ সময় করোনা কোভিড-১৯টি টিকা মারার কাজে সার্বক্ষনিক সহযোগিতা করছেন বাংলাদেশ যুব রেডক্রিসেন্ট সোসাইটি কাউখালী উপজেলা শাখার সদস্য,সদস্যা বৃন্দ।