বিলাইছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে আকর্ষণীয় নৌকা বাইচ প্রতিযোগীতা

349

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

বিলাইছড়িতে বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে আকর্ষণীয় নৌকা বাইচ প্রতিযোগীতা। বিলাইছড়ি সেনা জোন (অপরাজেয় ৬) এর আয়োজনে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি রিজিয়ননের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইফতেখুর রহমান পিএসসি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি সেনাজোনের জোন কমান্ডার লে.কর্ণেল মোঃ ইসরাত হোসেন পিএসসি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রশ্মি চাকমা, থানা অফিসার ইনচার্জ পারভেজ আলী, তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান, রামাচরণ মার্মা (রাসেল) ও বিদ্যালাল তঞ্চঙ্গ্যা প্রমূখ।

প্রতিযোগীতায় উপজেলার বিভিন্ন এলাকা হতে ৬টি নারী দল ও ৮টি পুরুষ দল মিলিয়ে মোট ১৪টি দল প্রতিযোগীতায় অংশগ্রহণ করে। প্রতিযোগীদের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে মাচকাবাছড়া (বহলতলী) নারী ও পুরুষ দল। ২য় স্থান অধিকার করেছেন ধূপ্যাচর নারী দল ও কেংড়াছড়ি পুরুষ দল। ৩য় স্থান অধিকার করেছেন কেরনছড়ি নারী দল ও কুতুবদিয়া পুরুষ দল। পরে ১ম স্থান অধিকারকারী দলকে ১৫ হাজার, ২য় স্থানকে ১০ হাজার ও ৩য় স্থানকে ৮ হাজার টাকা প্রদান করা হয়।