কাউখালীতে যৌথ বাহিনীর অভিযানে ইউপিডিএফ চাদাঁ কালেক্টর আটক

491

॥ কাউখালী প্রতিনিধি ॥

কাউখালী উপজেলার পাশর্^বর্তী সিমান্বর্তী উপজেলার ইসলামপুর রইশ্যাবিলী এলাকা হতে রোববার ভোর রাত্রে চাদাঁ আদায়ের সময় হাতেনাতে এক ইউপিডিএফ চাদাঁ কালেক্টর কে আটক করেছে যৌথবাহিনী।

গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি রিজিয়নের ঘাগড়া আর্মি ক্যাম্পের সেনা সদস্য কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে গতকাল রবিবার ভোর রাত্রে কাউখালী উপজেলার পাশর্^বর্তী রাঙুনীয়ার ইসলামপুর উত্তর ঘাগড়া (রইশ্যা বিলি) নিজ চায়ের দোকান হতে বিভিন্ন জা¦ালানী কাঠের ও সেগুন কাঠের গাড়ি হতে আন্চলিক একটি রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রশিদমুলে চাদাঁ আদায়কালে এক সক্রিয় সদস্য ও চাদাঁ কালেক্টর কে যৌথ বাহিনী আটক করেন।

আটককৃত ব্যাক্তি হলেন রাজ্যমনি তনচঙা (৫৪) সাং উপর পাড়া রাজ্যমনি সুওদাগর বাড়ি, ইসলামপুর,উত্তর ঘাগড়া রাঙুনীয়া চট্টগ্রাম। আটককালে তার কাছ থেকে একটি দেশীয় তৈরী শর্টগান, একটি রামদা,একটি মোবাইল ফোন,চাদাঁ গ্রহন রশিদ বই,টাকা রাখার ব্যাগ ২টি,নগদ টাকা পাচ হাজার আটশত পন্চাশ টাকা,জাতীয় পরিচয় পত্র, ১৬জন বিভিন্ন ব্যাক্তির ভোটার আইডি কার্ডের ফটোকপি সহ অন্যন্য গুরুত্বপুর্ণ নথিপত্র পাওয়া যায় বলে জানান।

পরে আটককৃত কে রাঙুনীয়া থানা পুলিশের কাছে সৌপর্দ করা হয়।
এ ব্যাপারে আটককৃত ব্যাক্তির বিরুদ্বে রাঙুনীয়া থানায় একটি মামলা রুজু করা হচ্ছে বলে জানান রাঙুনীয়া থানার এসআই মো. রবিউল ইসলাম।