রাঙামাটিতে ‘একসাথে সবকিছু’ নিয়ে সুপার শপ উদ্বোধন

359

॥ স্টাফ রিপোর্টার ॥

পবিত্র মাহে রমজান ও বৈসাবিকে সামনে রেখে ‘একসাথে সবকিছু’ শ্লোগানকে নিয়ে রাঙামাটি জেলার বাণিজ্যিক কেন্দ্র বনরূপায় শ্রাবস্তী সুপার শপ শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (০১ এপ্রিল) বিকালে শহরের বনরূপাস্থ (এলজি শো-রুমের পাশের্^) পবিত্র সূত্র পাঠ এবং ফিতা কেটে এ সুপার শপের শুভ উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার অরেণ্য কুটির বিহারের অধ্যক্ষ শাসন রক্ষিত ভান্তে।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড, আনন্দ বিকাশ চাকমা, মানবাধিকার কমিশনের সদস্য নিরুপা দেওয়ান, রাঙামাটি পৌরসভার কাউন্সিলর কালায়ন চাকমা, বন্দুকভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অমর চাকমা, শ্রাবস্তী সুপার শপের স্বত্ত্বাধিকারী কৃষ্ণ চন্দ্র চাকমা,পরিচালক হীরনা খীসা, বিভিন্ন ব্যবসায়ী সহ সম্মানিত ব্যক্তিবর্গ।

শ্রাবস্তী সুপার শপের স্বত্ত্বাধিকারী কৃষ্ণ চন্দ্র চাকমা জানান, “আমাদের সুপার শপে পাওয়া যাবে, দেশ- বিদেশের কয়েক হাজার পন্য। যেখানে একটি পরিবারের সকল পণ্য পাওয়ার সম্ভাবনা থাকবে। এছাড়াও অনলাইনে অর্ডার করলে হোম ডেলিভারীর মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্যে প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেয়া হবে।

তিনি আরো জানান, শ্রাবস্তী সুপার শপে মাছ, মাংস এবং কাঁচা বাজার ছাড়া সকল বয়সী নারী-পুরুষের কাপড়,শিশুদের খেলনা এবং পাহাড়ি উপজাতিদের কাপড় সহ নিত্য প্রয়োজনীয় সকল পণ্য পাওয়া যাবে। এটি জেলা শহরের সকল ক্রেতাদের চাহিদা পূরণে এটি একটি অত্যাধুনিক প্রতিষ্ঠানে রূপান্তিত হবে। উদ্বোধনের শেষে পঞ্চশীল, বৌদ্ধমুক্তিদান, সংঘদান অষ্টপুরস্কার দান সহ নানাবিধ দান অনুষ্ঠিত হয়।