রাজস্থলীতে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরষ্কার বিতরণ

96

॥ রাজস্থলী প্রতিনিধি ॥

রাজস্থলীতে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর পুরষ্কার বিতরণী অুনষ্ঠান সম্পন্ন হয়েছে। পুরষ্কার বিতরণ করেন রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তনু কুমার দাশ।

সোমবার (১৭ জুলাই) সকালে রাজস্থলী উপজেলা পরিষদের হল রুমে উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপার ভাইজার অতিরিক্তি দায়িত্ব সুফেল চাকমার সঞ্চালনায় কাপ্তাই উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অতিরিক্ত দায়িত্ব রাজস্থলী মাহমুদ হাসান এর সভাপতিত্বে এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শান্তনু কুমার দাশ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খান, গাইন্দ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন, সিনিয়র শিক্ষক আসলাম হোসেন, অধ্যাপক উৎজ্জল মুৎসদ্দী সহ রাজস্থলী উপজেলা থেকে আগত শিক্ষক ও শিক্ষার্থীরা। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন“জাতীয় শিক্ষা সপ্তাহ পালন করার মাধ্যমে শিক্ষকদের পাঠদানে আগ্রহ বৃদ্ধি করে। এ শিক্ষা সপ্তাহ উদযাপন এবং শ্রেষ্ঠ শিক্ষা ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠানকে পুরষ্কার প্রদানের মধ্যে দিয়ে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতা মূলক শিক্ষার অগ্রগতিতে ভূমিকা রাখবে বলে সকলে আশাবাদী।

আলোচনা সভা শেষে অতিথিরা উপজেলা থেকে নির্বাচিত শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান,শ্রেষ্ঠ শিক্ষক,শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক,শ্রেষ্ট স্কাউট শিক্ষক,শ্রেষ্ঠ র্গালস গাইড গ্রুপ ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্য আয়োজিত সাহিত্য সাংস্কৃতি প্রতিযোগিতা অংশগ্রহণকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় ।