নানিয়ারচরে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

104

নানিয়ারচর প্রতিনিধিঃ

রাঙামাটির নানিয়ারচরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার (এমপি)।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিপন চাকমার সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অংসুইপ্রু চৌধুরী, সহ-সভাপতি ত্রিদিব কান্তি দাশ, সহ-সভাপতি শীলা রায়, কোষাধ্যক্ষ সলিম উল্লাহ সেলিম ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আনসার আলী প্রমুখ।

অনুষ্ঠানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের তৃণমূল পর্যায়ে জোরালো ভাবে কাজ করতে হবে বলে এ সভায় নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়। সকল নেতাকর্মীদের বিভেদ-বিভাজন ভুলে গিয়ে আগামী ৩মাস পর্যন্ত এক যোগে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ও অনুরোধ করা হয়।

একইসঙ্গে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ সম্পর্কিত বিভিন্ন সভা-সমাবেশের ও একটি পরিকল্পনা নেওয়া হয়েছে বলে ও নেতাকর্মী সূত্রে জানা যায়।

এ সময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্ধ সহ উপজেলা, ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।