আগামী সংঘ ক্লাবের ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

449

p-06
॥ মোঃ হান্নান ॥ নানা আয়োজনের মধ্য দিয়ে রবিবার পালিত হলো আগামী সংঘ ক্লাবের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী।

১নং পাথরঘাটায় অবস্থিত ক্লাব প্রাঙ্গনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সন্ধ্যায় আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজি মোঃ মুছা মাতব্বর।

ক্লাবের সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান মহসিন রানা সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আগামী সংঘ ক্লাবের ভারাপ্রাপ্ত সভাপতি মোঃ শাহ আলম উপস্থিত ছিলেন। সমাপনী অনুষ্ঠানে আলোচনা সভা, পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হাজি মোঃ মুছা মাতব্বর বলেন, ক্রীড়া ও বিনোদন সমাজের অবক্ষয় রোধে বড় ভুমিকা রাখতে পারে। যুব সমাজকে যত বেশি সম্ভব ক্রীড়া ও বিনোদনে ব্যস্ত রাখতে হবে।

কারণ যুব সমাজই আগামী দিনের ভবিষ্যত। এজন্য ক্লাবগুলোকে বিভিন্ন সমাজকল্যান মূলক কর্মকান্ড নিয়ে এগিয়ে আসতে হবে।

তিনি আগামী সংঘের দীর্ঘপথচলার প্রশংসা করে বলেন, আগামী সংঘ বিভিন্ন পরিস্থিতিতে নিজেদের ঠিকিয়ে রেখেছে এটা অবশ্যই প্রশংসার দাবিদার। ক্লাবটি আরো বেশি সামাজিক কর্মকান্ডে জড়িত হয়ে  পড়ুক সে আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ক্লাবটি এর আগে ক্রীড়া ও বিনোদনের উপর বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সমাপনী অনুষ্ঠানে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে আয়োজক ক্লাবের পক্ষ হতে প্রধান অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।