নানিয়ারচরে ব্লাড ফোর্সের অভিষেক ও বৃক্ষরোপণ কর্মসূচি

78

॥ মাহাদী বিন সুলতান ॥

রাঙামাটি ব্লাড ফোর্স “পাহাড় জুড়ে, রক্তের প্রয়োজনে” নানিয়ারচর উপজেলা শাখার অভিষেক ও বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকাল দশটায় কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ ইশতিয়াক আজাদের সভাপতিত্বে উপজেলার ইসলামপুর দাখিল মাদ্রাসার সম্মেলন কক্ষে অভিষেক সভা ও মাদ্রাসা প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির হোসেন, বিশেষ অতিথি হিসেবে ইসলামপুর দাখিল মাদ্রাসার সুপারেন্টেনডেন্ট মাওলানা শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক মাওলানা জাহাঙ্গীর আলম, নানিয়ারচর পুর্নবাসন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আজিজ, ২নং ইউপি সদস্য নুর ইসলাম হাওলাদার, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, ব্লাড ফোর্সের সাংগঠনিক সম্পাদক বাশার আজম প্রমূখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সাব্বির হোসেন বলেন, রাঙামাটি ব্লাড ফোর্স (পাহাড় জুড়ে, রক্তের প্রয়োজনে) যে বিনামূল্য রক্তদান কর্মসূচী পালন করছে তা একটি মহৎ উদ্যোগ। এছাড়া বৃক্ষরোপণ করাও একটি ভাল উদ্যোগ। এ জাতীয় উদ্যোগকে আমি স্বাগত জানাই। আপনাদের যে কোন প্রয়োজনে নানিয়ারচর থানা আপনাদের পাশে থাকবে।