ব্রাক্ষণ টিলায় চলাচলের রাস্তা উদ্ধারের দাবিতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

41

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটি শহরের আসামবস্তিতে জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টির পাশাপাশি মিথ্যা তথ্য উপস্থাপন করে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করা হচ্ছে বলে অভিযোগ করা হয়েছে এক পাল্টা সংবাদ সম্মেলনে। এলাকাবাসীর ব্যানারে আয়োজিত এ সংবাদ সম্মেলন বৃহস্পতিবার সকালে রাঙামাটি শহরের আসামবস্তি ব্রাক্ষণ টিলায় অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্থানীয় বাসিন্দা মোঃ কাউছার। এসময় স্থানীয় এলাকাবাসীদের মধ্যে উপস্থিত ছিলেন, সুমন চাকমা, শাহানা বেগম, ফরিদ আহম্মেদ, ইন্দু বালা চাকমা, নাহিদা আক্তার, স্বর্ণা গুপ্ত, আনোয়ার হোসেন, মৌসুমী দে, নুরুল নাহারসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গত একমাস আগে মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার রাতারাতি পাকা দেয়াল নির্মাণ করে সেখানে লোহার গেইট দিয়ে জনসাধারণের চলাচলের রাস্তাটি বন্ধ করে দেয়। আর এই বিষয়ে এলাকাবাসী আপত্তি জানালে স্থানীয় জনপ্রতিনিধি বিষয়টি সমাধানে বৈঠকে বসলেও মোঃ আলী জিন্নাহ ও তার পরিবার বৈঠকে জনপ্রতিনিধিদের সামনে অশোভন আচরণ করায় তারা সকলেই চলে যায়।

এই ঘটনার পর হতে মোঃ আলী জিন্নাহের নেতৃত্বে স্থানীয় এলাকাবাসীদের হামলা, মামলা দিয়ে হয়রানী করে চলেছে। এই আলী জিন্নাহ একজন নিয়তিম মাদকসেবী উল্লেখ করে সংবাদ সম্মেলনে আলী জিন্নাহ ও তার পরিবারের নানা রকম সমাজ বিরোধী কর্মকান্ড ও স্থানীয় এলাকাবাসীদের হামলা-মামলাসহ জনসাধারণের চলাচলের রাস্তাটি দখলমুক্ত করতে দ্রুত প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন স্থানীয় এলাকাবাসী।