মায়াবী চেহারার এই শিশুটি হারিয়ে গেছে

484

॥ স্টাফ রিপোর্টার ॥

লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়ন পশ্চিম ইয়ারংছড়ি গ্রামের মো. জাহাঙ্গীরের ছেলে মিরাজুল (১১) নামের এই ছেলে পাঁচদিন ধরে নিখোঁজ রয়েছে। শিশুটি  পঞ্চম শ্রেণিতে পড়ে। শিশুটির পিতা মো.জাহাঙ্গীর জানান, তার গত ৬জুলাই স্কুলের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে আর বাড়ি ফিরেনি।

শিশুটি লংগদু থানাধীন দক্ষিণ সোনাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী । প্রতিদিন যে ভাবে স্কুলের উদ্দেশ্যে ঘর থেকে বের হতো ঠিক ৬জুলাই ও একই ভাবে ঘর থেকে বের হয়।

ওই দিন স্কুল থেকে শিশুটি বাড়িতে না ফেরায় তার আতœীয়স্বজন সম্ভাব্য সকল স্থানে অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধ্যান পায়নি। শিশুটির গায়ের রং ফর্সা হালকা পাতলা ধরনের। তিনি আরো জানান, শিশুটির মা হৃদ রোগে আক্রন্ত। ছেলের শোকে প্রতি মূহুর্তে মূহুর্তে জ্ঞান হারিয়ে ফেলছেন।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল হক জানান, গত ৬জুলাই ২০১৭ শুক্রবার শিশুর নানা মো.সোহরাব হোসেন থানায় এসে একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং ২৭২ তারিখ ৮জুলাই ২০১৭।

শিশুর নানা অভিযোগে বলেন, ৫দিন ধরে তার নাতী মো.মিরাজুলের (১১) কে খোজে পাওয়া যাচ্ছে না। তবে কে বা কারা তাকে নিয়ে গেছে তা আমাদের বোধগম্য নহে।  কোনো স্বহৃয় ব্যক্তি শিশুটির সন্ধান পেলে জরুরী ভিত্তিতে সেল ফোন নাম্বার ০১৮৭৯৫৭৮২০, ০১৮৩১১৩৩৪২৮ এ যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।