রাঙামাটি পার্বত্য জেলার সর্বজন শ্রদ্ধেয় বিশিষ্ট্য আলেমে দ্বীন হাফেজ আলহাজ্ব মাওলানা নজরুল ইসলাম নঈমীর মৃত্যুতে জাতীয় ইমাম সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। শোক বাণীতে বলা হয়, রাঙামাটি শহরের সর্ববৃহৎ মসজিদ রিজার্ভ বাজার জামে মসজিদের দীর্ঘদিনের সুযোগ্য খতীব, রাঙামাটি সিনিয়র মাদ্রাসার সদ্য বিদায়ী অধ্যক্ষ অজস্র ছা্ত্র-ছাত্রীর প্রাণপ্রিয় ওস্তাদ রাঙামাটি জেলার সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব স্বনামধন্য ইসলামিক স্কলার, হাফেজ মাওলানা নজরুল ইসলাম নঈমী ০৯/১০/২০২০ইং তারিখ রাত ৯টা হতে ৯.৩০টার মধ্যে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল বরণ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রা’জিঊন।

আমরা বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি রাঙ্গামাটি জেলা কমিটির পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি। আমরা মনে করি এ প্রবীন আলেমের ইন্তেকালে রাঙ্গামাটি বাসী একজন ইসলামী চিন্তাবিদ ও অভিভাবককে হারালো। আমরা মহান আল্লাহ রাব্বুল আ‘লামীনের সমীপে মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে জান্নাতুল ফেরদৌস এর উচু মাকাম কামনা করছি।

একই সংগে শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি এবং মরহুমে গুণগ্রাহীর প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। বৃবিতিতে স্বাক্ষরদানকারী সভাপতি মাওলানা আব্দুল জলিল সরকার এবং সেক্রেটারী এ, বি, এম তোফায়েল উদ্দিন। সংবাদ বিজ্ঞপ্তি