কেন্দ্রীয় নির্বাহী সদস্য মনোনীত হওয়ায় রাসেলকে শুভেচ্ছা জানিয়েছে রাঙামাটি বামুসস নেতৃবৃন্দ

424

॥ স্টাফ রিপোর্টার ॥ 
রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাধারণ সম্পাদক মো. রাসেল তালুকদার জুয়েল বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মনোনীত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন এবং ফানুস উড়িয়ে দেশের ও মানুষের মঙ্গল কামনা করেছেন রাঙামাটির মুক্তিযোদ্ধাদের সন্তানেরা।

বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায় আসামবস্তি খিপ্পাপাড়া গাংসাবারাং রেষ্টুরেন্টে রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে রাসেল তালুকদারকে অভিনন্দন ও ফানুস উড়িয়ে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

এসময় রাঙামাটি জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র ভারপ্রাপ্ত সভাপতি আরজু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিথুন বড়–য়া, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ আলম বাদশা, সমাজ কল্যাণ সম্পাদক ফাহমিদা আক্তার, সদস্য উম্মে হাবিবা রিমা, সদর উপজেলার সভাপতি আবির চন্দ্র ঘটক, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম আবির, সদস্য রুমি আক্তার হাবিবা সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বরণ করে রাসেল তালুকদার জুয়েল বলেন, বঙ্গবন্ধুকন্যা দেশরতœ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আদর্শ বুকে ধারন করে মুক্তিযোদ্ধার সন্তানদের নায্য অধিকার প্রতিষ্ঠা করতে আমি আমৃত্যু লড়াই করবো।