বিলাইছড়িতে ফাঁস খেয়ে একজন গ্রাম পুলিশ সদস্যের মৃত্যু

463
বিলাইছড়ি প্রতিনিধিঃ
রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলায় ফাঁস খেয়ে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায়  একজন গ্রাম পুলিশ সদস্য মারা গেছেন।
নিহত গ্রাম পুলিশ সদস্যর নাম সংগত চাকমা (৪০), পিতা – লক্ষী কান্ত চাকমা, সে বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ি ইউনিয়নের সাপছড়ি গ্রামের বাসিন্দা। তার বিলাইছড়ি বাজারে একটি হোটেলও রয়েছে। এবং তিনি সপরিবারে সেখানে থাকতেন। সে ২ আগষ্ট আনুমানিক রাত ১ঃ৩০ টার সময় চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানা যায়।
বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রনি সরকার জানান, ২৫ জুলাই সকালে প্রায় অজ্ঞান অবস্থায় এই রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরিবার থেকে বলা হয় সে ফাঁস খেয়েছে। সে জন্য তার শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। অবস্থা বেগতিক দেখে তাকে চিকিৎসার জন্য অন্যত্র রেপার করা হয়।
বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার দিন আমি কেংড়াছড়ি ইউপি চেয়ারম্যান মারফত মারা যাওয়া ব্যক্তির  হাসপাতালে ভর্তির খবর পাই। পরে শুনি সেদিন তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়েছে।  আমরা তার সুস্থতার জন্য অপেক্ষা করছিলাম। কিন্তু আজ সকালে শুনলাম তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সে আমাদের গ্রাম পুলিশ সদস্য। এবং ঘটনাতা তদন্ত সাপেক্ষ। যার কারণে  আমরা রাঙ্গামাটিতে তার লাশের সুরতহাল ও ময়নাতদন্ত করার জন্য পাঠিয়েছি।
এই বিষয়ে জানার জন্য তার স্ত্রী সুশীল বালা চাকমার সাথে যোগাযোগ করার জন্য কল দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।